সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট

নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর: টাঙ্গাইলের নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন।

মঙ্গলবার ৩১ জানুয়ারী সকালে নাগরপুর সদর বেবিস্ট্যান্ডে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান।

এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেন, বাজার বনিক সমিতির আহ্বায়ক মো. হাবিবুর রহমান লিটনসহ আইনশৃংখলা বাহিনী ও উপজেলা প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান বলেন, উপজেলা সদরে ড্রাইভিং লাইসেন্স ও রেজিষ্ট্রোশন বিহীনসহ অবৈধ ভাবে গাড়ি পার্কিং এর জন্য সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে ১১টি মামলায় মোট ৭ হাজার ৩ শত টাকা জরিমানা করা হয়। এধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840